অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (GRS)
সেবা প্রাপ্তিতে অসন্তুষ্ট হলে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তার সঙ্গে যোগাযোগ করুন। তার কাছ থেকে সমাধান পাওয়া না গেলে নিম্নোক্ত পদ্ধতিতে যোগাযোগ করে আপনার সমস্যা অবহিত করুনঃ
ক্রমিক |
কখন যোগাযোগ করবেন |
কার সঙ্গে যোগাযোগ করবেন |
যোগাযোগের ঠিকানা |
নিষ্পত্তির সময়সীমা |
১. |
দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সমাধান দিতে না পারলে |
অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা |
নামঃ মোঃ আল মামুন পদবীঃ উপপরিচালক, জেলা সমাজসেবা কার্যালয়, ঠাকুরগাঁও ফোনঃ ০৫৬১-৫২৪৫০ মোবাইলঃ ০১৭০৮-৪১৪১৬০ ইমেইলঃ dd.thakurgaon@dss.gov.bd |
৩ মাস |
২. |
অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা নির্দিষ্ট সময়ে সমাধান দিতে না পারলে |
আপিল কর্মকর্তা |
নামঃ মোঃ ফজলুল কবীর পদবীঃ পরিচালক, বিভাগীয় সমাজসেবা কার্যালয়, রংপুর ফোনঃ ০৫২১-৫৬৯৮৩ ইমেইলঃ dir.rangpurdiv@dss.gov.bd |
১ মাস |
পরিকল্পনা ও বাস্তবায়নে: মন্ত্রিপরিষদ বিভাগ, এটুআই, বিসিসি, ডিওআইসিটি ও বেসিস